শনিবার, ২৫ Jun ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

অবৈধ সম্পদ: ওসি প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকি কারাগারে

ভয়েস নিউজ ডেস্ক:

অবৈধ সম্পদ অর্জনের দায়ে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশের স্ত্রী চুমকি কারণকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৩ মে) সকালে চট্টগ্রাম বিভাগীয় বিশেষ জজ মুন্সী আবদুল মজিদের আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন চান। শুনানি শেষে বিচারক আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ মামলায় আজ মামলার বাদী দুদক চট্টগ্রাম-২-এর তৎকালীন সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দিন সাক্ষ্য প্রদান করবেন।

উল্লেখ্য, ২০২০ সালের ২৩ আগস্ট প্রদীপ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করা হয়। দুদকের সমন্বিত জেলা কার্যালয়, চট্টগ্রাম-২-এর তৎকালীন সহকারী পরিচালক রিয়াজ উদ্দিন মামলাটি করেন। মামলায় তিন কোটি ৯৫ লাখ পাঁচ হাজার ৬৩৫ টাকার জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।

দুদকের আইনজীবী মাহমুদুল হক বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আজ দুদকের করা মামলায় ধার্য তারিখ ছিল। চুমকি কারণ আদালতে উপস্থিত হয়ে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলার পর থেকে পলাতক ছিলেন চুমকি। তার বিরুদ্ধে গ্রেফতারি পরেয়ানা ছিল। এ মামলার অপর আসামি তার স্বামী প্রদীপ কুমার দাশ আদালতে উপস্থিত আছেন।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com