শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

অভাবের তাড়না সইতে না পেরে মহেশখালীতে যুবকের আত্মহত্যা!

আত্মহত্যা,ফাইল ছবি

শাহাব উদ্দীন সিকদার মহেশখালী:

মহেশখালীতে বিষপানে টিপু আহমেদ (২৫) নামে এক দিনমুজুর আত্মহত্যা করেছেন। রোববার রাতে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের দক্ষিণ চালিয়াতলী এলাকায় এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত ছাবের মিয়ার ছেলে। নিহতের স্ত্রী কোহিনুর আক্তারের জানান অভাবের তাড়নায় বিষপানে আত্মহত্যা করেছেন তিনি।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, টিপু দিনমজুরের কাজ করতেন। আর্থিক টানাপোড়েনে অসচ্ছলতা নিয়ে পরিবারে নানা সময় কলহ লেগে থাকতো। ক্ষুদ্র ঋণ সংস্থার ঋণও ছিলো তার। তা পরিশোধ করতে হিমশিম খাচ্চিল সে।

নিহত টিপুর স্ত্রী জানায়, রোববার রাতে বাড়িতে নিত্য প্রয়োজনীয় রসদ চাল-ডাল কিছু না থাকায় এস কিনে আনতে বলেন টিপুকে। এসময় তিনি কাজের টাকা পায়নি জানিয়ে তার কাছে চাল-ডাল আনার টাকা নেই বলে রাগ করে বাড়ি থেকে বেরিয়ে যান।পরে রাত আনুমানিক ১২ টায় বাড়ির পাশের দোকান থেকে টিপুর মা দিয়াশলাই আনতে গিয়ে বাড়ির কিছু দূরে পড়ে থাকা অবস্থায় ছেলে টিপুকে দেখতে পান। টিপুর মায়ের চিৎকারে স্থানীয়রা এসে টিপুকে উদ্ধার করে বদরখালীর একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।মহেশখালী থানার উপপরিদর্শক মোঃ হাসান জানান, জাতীয় পরিসেবা ৯৯৯ এর মাধ্যমে মহেশখালী থানা সূত্রে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে বিষপানে টিপুর মৃত্যু হয়েছে জানিয়ে তিনি বলেন সুরতহাল পরবর্তী ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায, টিপু দিনমজুরের কাজ করতো। তার স্ত্রী ও তার মায়ের মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ লেগে থাকতো। হয়ত অভাবের টানাপোড়নের কারনে স্ত্রী ও তার মায়ের সাথে ঝগড়ার জের ধরে টিপু বিষপানে আত্মহত্যা করতে পারে।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com