শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আত্মসমর্পণ করে জামিন পেলেন ইশরাক

ভয়েস নিউজ ডেস্ক:

রাজধানীর মতিঝিল থানাধীন এলাকায় গাড়ি পোড়ানোসহ নাশকতার মামলায় বিএনপি নেতা ইশরাক হোসেনের জামিনের আবেদন মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে ইশরাক আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

ইশরাকের পক্ষে জামিন চেয়ে শুনানি করেন অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিনের আদেশ দেন।গত বছর ৫ ডিসেম্বর আদালত ইশরাকের সময় আবেদন নামঞ্জুর করে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

২০২০ সালের ২৪ জুন বাংলাদেশ ব্যাংকের বিপরীত পাশে অগ্রণী ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনা ঘটে। এতে গাড়িতে থাকা যাত্রীরা অল্পের জন্য বেঁচে যান। এ ঘটনায় ইশরাকসহ ৪২ জনের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা করেন পুলিশের তৎকালীন উপ-পরিদর্শক আতাউর রহমান ভুঁইয়া। এ ছাড়াও, একই ঘটনায় পল্টনসহ বিভিন্ন থানায় মামলা দায়ের করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com