শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আমি মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি: শাবনূর

বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার এক সময়ের আলোচিত অভিনেত্রী শাবনূর। পর্দার বাইরে লাজুক ও স্বল্পভাষী এই অভিনেত্রী দীর্ঘদিন ধরেই অস্ট্রেলিয়ার সিডনিতে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন। সেখান থেকে শুভাকাঙ্ক্ষীদের বিভিন্ন বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন।

বুধবার (২৪ জানুয়ারি ২০২৩) দিবাগত রাতে তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‌‘আমি মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি’।

তার এমন পোস্টে অনেকেই কমেন্টস করছেন। নীল অভ্র নামে একজন মন্তব্য করেছেন, ‘যদি পুনর্জন বলে কিছু থেকে থাকতো তবে আমি তোমায় অভিশাপ দিতাম, তুমি আমি হয়ে জন্মাও তোমায় ভালোবেসে বোকা হয়ে যাওয়া, তোমার ভালোবাসার জন্য দিশেহারা মানুষটা হয়ে জন্মাও। মহান আল্লাহ্ সহায় হন’।

এনাম রাজু লিখেছেন, দুঃখজনক ব্যাপার-স্যাপার! ওমর আল ফারুক মন্তব্য করেছেন, ‘আল্লাহ সকল বিপদ থেকে মুক্ত রাখুন।’

হঠাৎ কী হয়েছে জানতে শুভাকাঙ্ক্ষীরা তার স্ট্যাটাসে কমেন্ট করছেন। তবে সেসবের উত্তর এখনো দেননি শাবনূর।

১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পারিবারিক নাম কাজী শারমিন নাহিদ নূপুর। তিন ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। বোন ঝুমুর এবং ভাই তমাল দুজনেই পরিবারসহ অস্ট্রেলিয়া প্রবাসী। পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com