শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১১:১২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

আলীকদম ও থানচি উপজেলা ভ্রমণে নিষেধাজ্ঞা

ভয়েস নিউজ ডেস্ক:

বান্দরবানের আরো দুই উপজেলায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেছে জেলা প্রশাসকের কার্যালয়। উপজেলাগুলো হলো- আলীকদম ও থানচি।

রোববার (২৩ অক্টোবর) এক আদেশে এই নিষেধাজ্ঞা জারি করা হয়।আদেশে বলা হয়েছে, বান্দরবান পার্বত্য জেলার আলীকদম ও থানচি উপজেলায় সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সদর দপ্তর, বান্দরবান রিজিয়ন, বান্দরবান সেনানিবাসের বান্দরবান রিজিয়ন কর্তৃক আধিপত্য বিস্তারমূলক টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখার লক্ষ্যে পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করত বান্দরবান পার্বত্য জেলার আলীকদম ও থানচি উপজেলায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ ২৩ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত এতদ্বারা নিষিদ্ধ করা হলো।

বান্দরবান পার্বত্য জেলা ম্যাজিস্ট্রেট (রুটিন দায়িত্ব) মো. লুৎফুর রহমান (উপসচিব) আদেশে স্বাক্ষর করেছেন।এর আগে গত ১৭ অক্টোবর একই কারণে রুমা ও রোয়াংছড়ি উপজেলার পর্যটনকেন্দ্রগুলোতে অনির্দিষ্টকালের জন্য ভ্রমণে নিরুৎসাহিত করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com