মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ইতালিতে সাংবাদিক আবু তাহেরকে উষ্ণ অভ্যর্থনা

ভয়েস প্রতিবেদক:

ইউরোপ সফরের অংশ হিসাবে ইতালিতে সস্ত্রীক ভালবাসায় সিক্ত হলেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেসক্লাব সভাপতি আবু তাহের। ইতালিতে বসবাসরত সবচাইতে প্রবীণ বাংলাদেশি, ইতালীয় আইন ও বিচার মন্ত্রণালয়ে কর্মরত, স্বনামধন্য কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফর রহমান উষ্ণ অভ্যর্থনা জানান। সাংবাদিক মাঈনুল ইসলাম নাসিমের টাইমলাইন থেকে এসব তথ্য নেয়া হয়েছে।

সাংবাদিক আবু তাহেরকে নিয়ে নাসিমের স্ট্যাটাসটি পাঠকের উদ্দেশ্যে হুবহু তুলে ধরা হল: 

ভালোবাসার দেশ ইতালিতে স্বাগতম ভাই ও ভাবীকে! কক্সবাজার প্রেসক্লাবের সুযোগ্য সভাপতি, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি , বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) বিশেষ প্রতিনিধি, দৈনিক সমকালের সিনিয়র রিপোর্টার আবু তাহের ভাই পারিবারিক সফরে সস্ত্রীক এখন রোমে। মাসব্যাপী ইউরোপের এক ডজন দেশ সফরের শুরুটা করেছেন আমাদের ইতালি দিয়ে। বঙ্গপোসাগর পাড় থেকে উড়ে আসা দুই অতিথিকে ভূমধ্যসাগর তীরে রোমের লিওনার্দো দ্য ভিঞ্চি বিমানবন্দরে ২৮ জুলাই বৃহষ্পতিবার সকালে উষ্ণ অভ্যর্থনা জানান ১৯৭৩ সাল থেকে ইতালিতে বসবাসরত সবচাইতে প্রবীণ বাংলাদেশি, ইতালীয় আইন ও বিচার মন্ত্রণালয়ে কর্মরত, স্বনামধন্য কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফর রহমান ভাই।

সাত পাহাড়ের মহানগর ইতিহাস বিশ্রুত রোম সফর শেষ করে অতিথিরা যাবেন পিৎজা’র জন্মভূমি নাপোলিতে। সেখানে চোখ মেলে দেখবেন ইউরোপের সুপ্ত বা ঘুমন্ত আগ্নেয়গিরি ভিসুভিয়াস, হারিয়ে যাবেন ঐতিহাসিক পম্পেই নগরীতে। নাপোলির পর সমুদ্রের রাণী ভূবনবিখ্যাত ভেনিস পরিদর্শন শেষে সুইজারল্যান্ডের জুরিখ ও জেনেভা, ফ্রান্সের প্যারিস, স্পেনের বার্সেলোনা, বেলজিয়ামের ব্রাসেলস, নেদারল্যান্ডসের আমস্টারডাম, ডেনমার্কের কোপেনহেগেন, সুইডেনের স্টকহোম, ফিনল্যান্ডের হেলসিংকি, জার্মানির বার্লিন, গ্রীসের এথেন্স এবং তুরস্কের আনকারা ও ইস্তাম্বুল সফর করবেন। প্রতিটি দেশেই তারা স্থানীয় বাংলাদেশ কমিউনিটির সাথে মতবিনিময় করবেন। প্রিয় ভাই ও ভাবীর ইউরোপ ভ্রমণ নিরাপদ ও আনন্দময় হোক, এই কামনা।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com