শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ইতিহাস গড়লেন সুইফট

বিনোদন ডেস্ক:

বছর তিনেক আগে নিজের প্রথম ছয়টি অ্যালবাম নতুন করে রেকর্ডের ঘোষণা দেন টেইলর সুইফট। মূলত গানের স্বত্ব হারানোর কারণেই বাধ্য হয়ে ১০৮টি গান আবারও রেকর্ড করার সিদ্ধান্ত নেন তিনি। আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে (এএমএ) সেই গানগুলোর জন্যই বাজিমাত করেছেন এ গায়িকা। গত রবিবার রাতে লস অ্যাঞ্জেলেসের মাইক্রোসফট থিয়েটা‘রে বসেছিল এএমএর আসর। যেখানে সর্বোচ্চ ছয় পুরস্কার জিতেছেন তিনি। এটি নিয়ে গায়িকার এএমএ পুরস্কারের সংখ্যা হলো ৪০, যা পুরস্কারটির ইতিহাসে সর্বোচ্চ। গায়িকার পাওয়া এবারের পুরস্কারগুলোর মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ বর্ষসেরা শিল্পীর পুরস্কার।

ভক্তদের ভোটে জিতে পুরস্কার নিতে গিয়ে তাদের ধন্যবাদ জানাতে ভোলেননি গায়িকা, ‘আমি বোঝাতে পারব না পুনঃরেকর্ড করা অ্যালবামগুলো আমার জন্য কী। প্রিয় ভক্তরা, বুঝতে পেরেছি, আপনারা আমার কাছ থেকে আরও অনেক গান শুনতে চান। এটা আমাকে উৎসাহিত করেছে। ধন্যবাদ দিতে চাই আমার সহকর্মীদেরও, ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে যারা স্টুডিওতে কাটিয়েছেন।’ সুইফট ছাড়াও আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে মনোযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন গায়ক লিওনেল রিচি। বিশ্বসংগীতে অবদানের স্বীকৃতি হিসেবে তাকে আইকন অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়। এবার বিয়ন্সে, বিটিএস, ব্যাড বানি, হ্যারি স্টাইলস, কেনড্রিক লামার, মরগান ওয়ালেন ও উইজকিড জিতেছেন দুটি করে পুরস্কার।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com