শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৫১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

উখিয়ায় ফুটবল খেলার সময় ৫০ রোহিঙ্গা আটক

রোহিঙ্গা ক্যাম্প, ফাইল ছবি

ভয়েস প্রতিবেদক, উখিয়া:

উখিয়ায় ফুটবল খেলার সময় ৫০ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উখিয়া থানা পুলিশের সহযোগিতায় রোহিঙ্গাদের ক্যাম্প প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।আটকরা উখিয়ার বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে জানা গেছে।শুক্রবার (২ডিসেম্বর) বিকাল ৫টার দিকে উখিয়া উচ্চ বিদ্যালয় মাঠ থেকে তাদের আটক করা হয়।উখিয়া হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী গনমাধ্যমে সত্যতা নিশ্চিত কররন।

তিনি বলেন, সড়ক দিয়ে যাওয়ার সময় উপজেলা মাঠের সামনে কিছু স্থানীয় যুবক জানায় শতাধিক রোহিঙ্গা তাদের খেলার মাঠটি দখল করে ফুটবল খেলছে। রোহিঙ্গাদের কারণে তারা খেলতে পারছে না। পরে মাঠে ঢুকে খেলোয়াড়দের জিজ্ঞাসা করলে তারা রোহিঙ্গা বলে পরিচয় দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উখিয়া নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইমরান হোসাইন সজিব। তিনি রোহিঙ্গাদের উখিয়া থানার পুলিশের কাছে হস্তান্তর করেন।

ইউএনও ইমরান হোসাইন সজীব বলেন, হলদিয়াপালংয়ের ইউপি চেয়ারম্যান আমাকে অবগত করলে আমি ঘটনাস্থলে এসে রোহিঙ্গাদের আটক করে থানায় হস্তান্তর করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। রোহিঙ্গারা ক্যাম্প থেকে কীভাবে বের হলো সেটিও দেখা হচ্ছে।

এ ব্যাপারে উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, আটক রোহিঙ্গাদের ক্যাম্পে পাঠানো হয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com