মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

এই আন্দোলন দেশের ১৮ কোটি জনগণের: আমির খসরু

ভয়েস নিউজ ডেস্ক:

আওয়ামী লীগ সরকার না যাওয়া পর্যন্ত আন্দোলন চলবে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আমাদের আন্দোলন শুধু বিএনপির আন্দোলন নয়, এই আন্দোলন দেশের ১৮ কোটি জনগণের। আমাদের সঙ্গে অন্যান্য রাজনৈতিক দল ও সুশীল সমাজ যারা সম্পৃক্ত হয়েছে এই আন্দোলন তাদেরও। আগামী দিনে এই আন্দোলনের রূপরেখা ঘোষণা করা হবে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে মহাখালীতে এক সমাবেশে তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে জ্বালানি তেল, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও ভোলায় নুরে আলম, আব্দুর রহিম ও নারায়ণগঞ্জে শাওন হত্যার প্রতিবাদে এই সমাবেশ হয়।

আমীর খসরু বলেন, ‘রাজনীতিবিদদের বাদ দিয়ে আওয়ামী লীগ সরকারি আমলাদের হাতে দলের নেতৃত্ব তুলে দিচ্ছে। আপনারা লক্ষ্য করেছেন, আজকে আওয়ামী লীগের রাজনীতিবিদদের হাতে কোনও নেতৃত্ব নাই, যারা আওয়ামী লীগের নেতৃত্বে ছিলেন তাদের হাতে কী কোনও নেতৃত্বে আছে? নাই। ওদের রাজনৈতিক নেতৃত্ব আজকে তারা সরকারি কর্মকর্তাদের হাতে তুলে দিয়েছে।’

তিনি বলেন, ‘পুলিশের একাংশ, একটি ক্ষুদ্রাংশ যারা আওয়ামী লীগের নেতা হয়ে গেছেন অথবা নেতা হয়ে যুদ্ধ করছেন। আমি আগেও বলেছি, এখনও বলছি আপনারা ওই পথে যাবেন না। ওই কাজ আপনাদের জন্য নয়, এটা ভবিষ্যতের জন্য ভালো হবে না।’

মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্য সচিব আমিনুল হকের পরিচালনায় সমাবেশে বিএনপি মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম, কেন্দ্রীয় নেতা শামসুর রহমান শিমুল বিশ্বাস, মোস্তাফিজুর রহমান বাবুল, কামরুজ্জামান রতন, মীর সরফত আলী সপু, নাজিম উদ্দিন আলম, শামীমুর রহমান শামীম, কাজী রওনাকুল ইসলাম টিপু, সাইফুল আলম নিরবসহ মহানগর নেতারা বক্তব্য রাখেন।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com