রবিবার, ২৯ মে ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

এপ্রিলের সেরা রোনালদো

খেলাধুলা ডেস্ক:

সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউানাইটেডের। চ্যাম্পিয়ন্স লিগের লড়াই থেকেও ছিটকে পড়েছে ইংলিশ জায়ান্টরা।এপ্রিল মাসে ছয় ম্যাচে মাত্র একটিতে জয় পেয়েছে ইউনাইটেড। তবে দলগত পারফর‌ম্যান্স খারাপ হলেও ইংলিশি প্রিমিয়ার লিগের এপ্রিল মাসের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম মৌসুমেই ভিন্ন দুই মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নিলেন পর্তুগিজ সুপারস্টার। গত বছরের সেপ্টেম্বরের পর এবার এপ্রিলের সেরা সেরা খেলোয়াড় নির্বাচিত হলেন।

এই পুরস্কার গ্রহণ করে রোনালদো লিখেছেন, ‘আমার দ্বিতীয় প্লেয়ার অব দ্য মান্থ পুরস্কার, সবমিলিয়ে ক্যারিয়ারে ষষ্ঠ। আজকে আমি আমার শুরুর দিনগুলোর মতোই খুশি। জয় ও সাফল্যের ক্ষুধা কখনও কমে না আমার। সবাইকে ধন্যবাদ যারা এটি সম্ভব করেছেন। ’ প্রিমিয়ার লিগে রোনালদো বাকি চারবার এই পুরস্কার জেতেন ইউনাইটেডে নিজের প্রথম অধ্যায়ে। ২০০৬ সালে নভেম্বর ও ডিসেম্বরের সেরা হওয়ার পর ২০০৭-০৮ মৌসুমে জানুয়ারি ও মার্চের সেরা হন তিনি।

এবার জিতে স্টিভেন জেরার্ডের পাশে বসেছেন রোনালদো। সার্জিও অ্যাগুয়েরো ও হ্যারি কেইন কেবল এই পুরস্কার তাদের চেয়ে বেশি জিতেছেন।
ব্যক্তিগত জীবনে এপ্রিল মাসে বড় এক ধাক্কা হজম করতে হয়েছে রোনালদোকে। সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে ছেলেকে হারান তিনি। সেই কষ্ট বুকে চাপা দিয়ে মাঠে ফেরার ম্যাচে আর্সেনালের বিপক্ষে গোল করেন তিনি। যেটি ছিল প্রিমিয়ার লিগে তার শততম গোল।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com