শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

এবার ২৪ বছর বয়সী তরুণের প্রেমে ৪৫ বছরের শাকিরা!

বিনোদন ডেস্ক:
কয়েক মাস আগে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কলম্বিয়ার পপ সংগীত শিল্পী শাকিরার। এরই মধ্যে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন প্রেমের গুঞ্জন।

বলা হচ্ছে, শাকিরা এবার প্রেমে পড়েছেন তার ২৪ বছর বয়সী তরুণ সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়া। সম্প্রতি তারা বেশ ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরায় ধরা পড়েছেন। তাদেরকে একসঙ্গে খুব ঘনিষ্ঠভাবে সার্ফিং করতে দেখা গেছে।

তবে আনুষ্ঠানিকভাবে শাকিরা এখনো বিষয়টি নিয়ে কিছু জানাননি। হতে পারে তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এর আগে গত জুলাইয়েও তাদের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠেছিল। জুলাই থেকেই তাদেরকে মাঝেমধ্যেই ঘনিষ্ঠ অবস্থায় সার্ফিং করতে দেখা গেছে।

গত ৪ জুন বিচ্ছেদ হয় পিকে-শাকিরার। বিচ্ছেদের খবর জানিয়ে এক বিবৃতিতে পিকে-শাকিরা বলেছিলেন, ‘আমরা সম্পর্কের ইতি টেনেছি। এটা আমাদের সন্তানদের ভালোর জন্যই। কারণ সন্তানরাই আমাদের কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আমরা আপনাদের কাছে তাদের গোপনীয়তার জন্য অনুরোধ করছি। বিষয়টি বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।’

দুজনের বিচ্ছেদের আগে ‘তে ফেলিসিতো’ নামে একটি গানে পিকের প্রতি ক্ষোভ ঝেড়েছিলেন শাকিরা। গানের লিরিকে বলা আছে, ‘আমি তোমাকে গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি। আমাকে সতর্ক করা হয়েছিল, কিন্তু মনোযোগ দিইনি তখন। এরপর আমি জানতে পারলাম যে তোমারটা (ভালোবাসা) মিথ্যা ছিল। আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যাবাদী। তোমাকে অভিনন্দন জানাচ্ছি, সন্দেহ নেই তুমি ভালো অভিনেতা, আশা করছি তোমার অভিনয় চলতেই থাকবে, তোমাকে সেখানেই মানায়।’

সেসময় গণমাধ্যমে গুঞ্জন উঠেছিল, পিকে-শাকিরার সম্পর্কে ফাটল ধরার মূল কারণ ছিল তাদের মাঝে তৃতীয় নারীর উপস্থিতি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার সে সময় জানিয়েছিল, তৃতীয় সেই নারী পিকের ক্লাব সতীর্থ পাবলো গ্যাভির মা। এ খবর চাউর হওয়ার পর নাকি পিকেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনফলো করে দিয়েছিলেন গ্যাভি- বিষয়টি জানিয়েছিলেন কেনিয়ার ক্রীড়া সংবাদিক স্টিফেন মুকাঙ্গাই।

শাকিরাও সেসময় পিকে পরনারীতে আসক্ত- এমন অভিযোগ তুলেই তার ঘর ছেড়েছিলেন। তারপর থেকে দুই সন্তান নিয়ে সিঙ্গেল মাদার হিসেবে জীবন যাপন করছেন এই গায়িকা। এরপর জুলাই থেকেই সঙ্গীহীন শাকিরার পাশে মাঝেমধ্যেই সুদর্শন সার্ফিং ইনস্ট্রাকটর গোরকা একজুরডিয়াকে দেখা যাচ্ছে।

পিকের সঙ্গে বিচ্ছেদের পর মানসিকভাবে বেশ ভেঙে পড়েছিলেন শাকিরা। তার প্রভাব পড়েছিল গানেও। সেসময় ‘তে ফেলিসিতো’ নামে শাকিরার নতুন একটি গান প্রকাশ পেয়েছিল। সে গানের পরতে পরতে প্রতারক প্রেমিকের প্রতি ক্ষোভ ঢেলেছিলেন তিনি। বোঝাই যাচ্ছিল, হৃদয় ভেঙে চুরমার হয়ে গিয়েছিল তার। সেই ভাঙ্গা হৃদয় মেরামতের দায়িত্বই কী নিলেন তার এই সুদর্শন সার্ফিং ইনস্ট্রাকটর।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com