শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজারে দু’দিনের মেয়র সম্মেলন শুরু হচ্ছে আজ

প্রেস বিজ্ঞপ্তি:
দু’দিনের সম্মেলনে যোগ দিতে আজ পর্যটন নগরী কক্সবাজার আসছেন সারাদেশের দেড় শতাধিক মেয়র।
আজ ১১ ও কাল ১২ জানুয়ারী সাগর পাড়ের একটি তারকামানের হোটেলের বলরুমে প্রথমবারেরমতো এ সম্মেলন অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে অতিথি থাকবেন সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র আজমত উল্লাহ খানসহ মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত থাকার কথা রয়েছে।

এদিকে সারাদেশের মেয়রগণের সংগঠন বাংলাদেশ পৌরসভা সমিতির সাধারণ সভা উপলক্ষে অনুষ্ঠিতব্য এই আয়োজনকে সফল করার লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে স্বাগতিক কক্সবাজার পৌরসভা।মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ-ম্যাব এর সহ-সভাপতি কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের সার্বিক নির্দেশনা এবং পরামর্শক্রমে অগ্রগতির কাজের তদারকি করছেন পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম।

ইতোমধ্যে একাধিক প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়েছে কক্সবাজার পৌরসভায়। সভায় বেশ কয়েকটি উপ-কমিটিও করে দেয়া হয়।
এদিকে মেয়রদের এই অনুষ্ঠানকে ঘিরে ব্যানার-ফ্যাস্টুনে ছেয়ে গেছে সম্মেলন স্থলের আশপাশের এলাকা। সবখানে তুলে ধরা হয়েছে কক্সবাজার পৌরসভার অভূতপূর্ব উন্নয়ন চিত্র।

“প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, বদলে যাওয়া কক্সবাজার” এমন বিষয়গুলোকে প্রাধান্য দিয়ে উন্নত পর্যটন নগরীকে দেখানো হবে সারাদেশের মেয়রদের। এছাড়াও অতিথিদের সম্মানে সমুদ্র সৈকতে ফানুস উড়ানো উৎসব, আতশবাজি ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন রয়েছে কক্সবাজার পৌরসভার পক্ষ থেকে। যা সফলভাবে শেষ করতে সংশ্লিষ্টদের সহযোগিতা চেয়েছেন মেয়র মুজিবুর রহমান।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com