মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:২৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির সহ সভাপতি জহিরের মৃত্যুতে শোকসভা

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা সংবাদপত্র হকার সমিতির সিনিয়র সহ-সভাপতি জহির আহমদের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। ৬ আগস্ট (শনিবার) সন্ধ্যা ৭টায় শহরের আপনটাওয়ারস্থ ৩য় তলায় সংবাদপত্র হকার সমিতির অফিসে সভাপতি মো: শহিদুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় শোক সভা সম্পন্ন হয়।
শোকসভায় বক্তব্য দেন-জেলা সংবাদপত্র হকার সমিতির সহ-সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক বাবু বরণ চক্রবর্তি, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক শাহিদ ওসমান, প্রচার সম্পাদক বাবু প্রদীপ চক্রবর্তি, প্রতিষ্ঠাতা ও সিনিয়র সদস্য কামাল কোম্পানী, উপদেষ্টা দেলোয়ার হোসেন, কার্যকরী সিনিয়র সদস্য বাচ্চু মিয়া ও রফিকুল ইসলাম।

সভায় তাঁর রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল ও পবিত্র কোরআন খানির আয়োজন করা হয়।
উল্লেখ্য-বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুণগ্রাহী রেখে যান।

জুমাবার (৫ আগস্ট) তার নামাজে জানাজা দারুল কোরআন ইসলামাবাদ জামে মসজিদ প্রাঙ্গনে সম্পন্ন হয়। পরে কক্সবাজার বাসটার্মিনাল ইসলামাবাদ কবরস্থানে তাকে চিরশায়িত করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com