শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

গোরকঘাটা মাদ্রাাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

ভয়েস প্রতিবেদক, মহেশখালী:
কক্সবাজার জেলার প্রাচিনতম দ্বীনি বিদ্যাপিঠ জামেয়া আরবিয়া ইসলামিয়া গোরকঘাটা মাদ্রাসার১৩ ও ১৪ ই ডিসেম্বর দুই দিন ব্যাপি ৭৭ তম বার্ষিক সভা ও ইসলামি সম্মেলন গোরঘাটা মাদ্রাসা প্রাঙ্গনে আজ মঙ্গলবার সকাল থেকে শুরু হয়েছে।
উত্ত বার্ষিক সভায় প্রতি বছরের ন্যায় ২০২২ শিক্ষা বর্ষে হিফজ সমাপ্ত কারী ২২ ছাত্রকে ( দস্তার বন্দী) বিশেষ সম্মাননা পাগড়ী প্রধান করা হবে। বিশেষ এই দস্তারবন্দী পড়াবেন চট্রগ্রামের পটিয়া আলজামেয়া  ইসলামিয়া মদ্রাসার প্রধান পরিচালক আল্লামা হযরত ওবায়দুল্লাহ হামজা এবং শিক্ষা বিভাগের পরিচালক আল্লামা হাফেজ জসিম দাঃ বাঃ। সভায় নছিহত পেশ করবেন হাটাহাজারি মাদ্রাসার প্রধান পরিচালক মুফতি ইয়াহিয়া মাহমুদ, লোহাঘাটা রাজঘাটা মাদ্রাসার মোহাদ্দিছ ছৈয়দুল আলম আরমানি, জামেয়  দারুল মারিফ চট্টগ্রামের  মুফতি ফরিদ,  দারুল ইরফান মাদ্রাসা চকরিয়ার আল্লামা নুরুল কাদের শাকের, পটিয়া মাদ্রাসার  মুফতি হাফেজ বোরহান উদ্দিন, কক্সবাজার রহমানিয়া মাদ্রাসার সহকারী পরিচালক মৌলানা নেছারুল হক, চকরিয়া বরইতলি মাদ্রার পরিচালক মুস্তফা নুরি, দোহাজারি মাদ্রাসার আল্লামা আবদুল্লাহ আল মারুফ।

প্রতিবছরের ন্যায় এই সভাকে ঘিরে মহেশখালী পৌরসভার গোরকঘাটা এলাকায় নারি পুরুষের মাঝে ব্যাপক ধর্মিয় উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। সেই সাথে ধর্মপ্রান মুসল্লীদের ব্যাপক আনাগোনা বৃদ্ধি পেয়েছে। স্হানিয় ব্যবসায়ীরা বিভিন্ন দোকানের পসরা আর শিশুদের নাগরদোলা বসিয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com