শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

গোল পায়নি রোনালদো তবুও প্রশংসা কোচের

খেলাধুলা ডেস্ক:

কদিন আগে প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে সৌদি আরবে অভিষেক ম্যাচে জোড়া গোল করেন ক্রিস্টিয়ানো রোনালদো। তার ক্লাব আল নাসের ও আল হিলালের সমন্বিত সৌদি অলস্টার একাদশ ৫-৪ গোলে ম্যাচটি হেরে যায়। রোববার মরসুল পার্কে প্রথমবার আল নাসেরের জার্সি পরলেন সিআরসেভেন, দল জিতেছে ১-০ গোলে। কিন্তু গোলে কোনো সংশ্লিষ্টতা ছিল না তার।

আল ইত্তিফাকের বিপক্ষে শীর্ষে ফেরা জয়ে রোনালদো একাধিক সুযোগ তৈরি করে দিলেও তা জালে জড়ায়নি। একমাত্র ফ্রি কিক নিয়ে ক্রসবারের উপর দিয়ে মারেন। তিনি গোল করেননি সত্যি, কিন্তু গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন মনে করেন কোচ রুদি গার্সিয়া।

সৌদি লিগে রোনালদোর অভিষেক দেখতে মরসুলে ছিল প্রত্যাশিত দর্শক সমাগম। কিন্তু ভক্তদের মন ভরাতে পারেননি ৯০ মিনিট খেলে। অ্যান্ডারসন টালিসকার একমাত্র গোল গড়ে দেয় পার্থক্য।

ম্যাচ শেষে গার্সিয়া জানান, ডিফেন্ডারদের তটস্থ রাখতে রোনালদোর মতো খেলোয়াড়কে পাওয়া ইতিবাচক। তিনি আরও বলেন, পর্তুগিজ সুপারস্টারের জন্য সুযোগ করে দিতে বলেছিলেন খেলোয়াড়দের। এছাড়া টালিসকা ও তার সঙ্গে বল বিনিময়ের জন্যও খেলোয়াড়দের নির্দেশনা ছিল।

গার্সিয়ার মতে, পিএসজি ম্যাচে নিজেকে উজার করে দেওয়ায় ছন্দে ফিরতে পারেননি রোনালদো। তিনি বলেন, ‘এটা ইতিবাচক সংযোজন, যখন রোনালদোর মতো খেলোয়াড়কে আপনি পাবেন, সে ডিফেন্ডারদের তটরস্থ রাখতে পারে, যে আমাদের গোলের ক্ষেত্রে দেখা গেছে। আমরা আজ তার জন্য সুযোগ তৈরি করেছিলাম এবং খেলোয়াড়দের বলেছি তার ও টালিসকার সঙ্গে বল অদলবদল করতে। আমাদের ভুলে গেলে চলবে না সে প্যারিস সেন্ট জার্মেইর বিপক্ষে খেলেছিল এবং যথেষ্ট বিশ্রাম পায়নি।’

রোনালদোর আগমন দলের জন্য বাড়তি জ্বালানি। তারপরও প্রতিদ্বন্দ্বীদের শক্তিমত্তা বিবেচনায় সৌদি লিগ জেতা আল নাসেরের জন্য কঠিন হবে মনে করেন গার্সিয়া, ‘এমনকি রোনালদোর উপস্থিতিতেও সৌদি লিগ জেতা সহজ নয়। কারণ প্রতিদ্বন্দ্বীদের শক্তিমত্তা।’

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com