রবিবার, ২৯ মে ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে ১৯ হাজার পিস ইয়াবাসহ আটক ২

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রামের কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় একটি যাত্রীবাহী বাসের টেইল লাইটের ভেতরে করে আনা ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‌্যাব। এ সময় দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। সোমবার (৯ মে) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন৷

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি, কতিপয় মাদক কারবারি একটি বাসে যাত্রী বহনের আড়ালে ইয়াবা নিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে আসছে। ওই তথ্যের ভিত্তিতে রোববার রাত ১১টার দিকে কর্ণফুলী থানার শিকলবাহা এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে বাস যাত্রী মোহাম্মাদ আলাম মাতালম (৩৮) ও আলী আহম্মদকে (৩২) আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে যাত্রীবাহী বাসের পেছনের টেইল লাইটের ভেতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ১৯ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় ইয়াবা বহনকারী বাসটি জব্দ করা হয়।

তিনি বলেন, আটকরা দীর্ঘদিন ধরে মিয়ানমার সীমান্ত থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে স্বল্পমূল্যে ইয়াবা সংগ্রহ করে আসছিল। পরে তা টেকনাফ, কক্সবাজার, চট্টগ্রাম এবং ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের নিকট পাচার করে আসছিল। আটকরা ইয়াবা পাচারে সবসময়ই নতুন নতুন কৌশল অবলম্বন করত। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লাখ টাকা।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com