বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০২:০৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রাম এভারকেয়ার হসপিটালের তিন চিকিৎসক কক্সবাজারে আসছেন

প্রেস বিজ্ঞপ্তি:

বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর তিনজন অভিজ্ঞ চিকিৎসককে খুব শীঘ্রই পাওয়া যাবে চকরিয়া, কক্সবাজারের জমজম হসপিটাল-এ। আগামী ১১ জানুয়ারি ২০২২ এবং ১৩ জানুয়ারি ২০২২ সকাল ১০:০০ থেকে বিকাল ৪:00 ঘটিকা পর্যন্ত, তারা কক্সবাজারের রোগীদের চিকিৎসা প্রদান করবেন।

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর তিনজন অভিজ্ঞ চিকিৎসকের একজন হলেন, কার্ডিওলজি বিশেষজ্ঞ ডা: মো: তারিক বিন আব্দুর রশিদ, সিনিয়র কনসালটেন্ট-ক্লিনিক্যাল অ্যান্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজি। যেকোনো হার্ট সংক্রান্ত সমস্যা নিয়ে রোগীরা তার কাছে আগামী ১১ জানুয়ারি ২০২২ যেতে পারেন। অন্য দু’জন চিকিৎসকদের পাওয়া যাবে আগামী ১৩ জানুয়ারি ২০২২ তারিখে। তারা হলেন মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ প্রফেসর ডা: এ এ এম রাইহান উদ্দীন, সিনিয়র কনসালটেন্ট- ইন্টারনাল মেডিসিন অ্যান্ড ক্রিটিক্যাল কেয়ার এবং ডা: মো: সুরমান আলী সিনিয়র কনসালটেন্ট- জেনারেল, ল্যাপারোস্কোপিক অ্যান্ড কলোরেক্টাল সার্জারি (লেজার প্রক্টোলজি)।

কক্সবাজারের জমজম হসপিটাল-এ এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এর তিনজন অভিজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হতে আজই যোগাযোগ করুন ০১৩১৮ ৩০৬০৬০ নম্বরে । এবং বিস্তারিত জানতে যোগাযোগ করুন ০১৮৪৩৮৩৬৩২০ নম্বরে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com