শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

‘জন্মদাতা মাকেও ঢুকতে দিতে পারি না বাসায়’

ভয়েস নিউজ ডেস্ক:

কক্সবাজারে বেড়াতে গিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জনপ্রিয় রেডিও জকি ও ইউটিউবার গোলাম কিবরিয়া সরকার। সে খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নেটিজেনদের উদ্দেশ্যে একটি পোস্ট দেন তিনি।

পোস্টের এক অংশে আরজে কিবরিয়া লিখেছেন: ‘… জ্ঞানত আমি কোনদিন আমার পারিবারিক বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়াতে আলোচনা সমালোচনা হয় এমন কোন বিষয় নিয়ে কথা বলিনি। আমি বলতেও চাই না যতক্ষণ পর্যন্ত সে আমার স্ত্রী। আমি আমার কাছে সৎ এবং কারো প্রতি কোন অন্যায় করিনি।’

এই পোস্টে মন্তব্য করে কিবরিয়াকে সান্ত্বনা দিয়েছেন অনেকে। শতাধিক মন্তব্যের মধ্যে সানাউল্লাহ লাভলু নামে একজনের মন্তব্যের প্রতিউত্তরে কিবরিয়া লিখেছেন: ‘অনেক সেক্রিফাইস করেছি… অনেক। জন্মদাতা মাকেও ঢুকতে দিতে পারি না আমার বাসায়। সন্তানকেও তাই বলে সেক্রিফাইস! নোপ। নেভার! আর কতকাল পাবলিক ইমেজের ক্ষতি হবে ভেবে নিজেকে নিজে ধ্বংস করবো। আমি সব কিছুর জন্য প্রস্তুত আছি। ইনশা আল্লাহ।’

জানা যায়, বুধবার (১১ জানুয়ারি) আরজে কিবরিয়া স্ত্রী-সন্তানসহ ৫-৭ জন স্বজন নিয়ে কক্সবাজার বেড়াতে আসেন। তারা একটি তারকা মানের হোটেলে ওঠেন। বৃহস্পতিবার সকালের কোন এক সময় স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ নিয়ে তর্কাতর্কি হয়। এ সময় সন্তানদের মেরে স্ত্রী আত্মহত্যার হুমকি দিলে আরজে কিবরিয়া জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেন। কল পেয়ে কক্সবাজার সদর থানার একটি টিম হোটেলে গিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করেন এবং নিরাপত্তার স্বার্থে আরজে কিবরিয়াকে জিডি করার পরামর্শ দেন।

ভয়েস/আআ/সূত্র: রাইজিংবিজি.কম

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com