রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

জেলায় পালিত হচ্ছে ঈদুল ফিতর

বিশেষ প্রতিবেদক:

করোনা সংকটের দু’বছর পরে উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মাধ্যমে কক্সবাজারে পালিত হয়েছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর।

সকাল সাড়ে আটটায় জেলা প্রশাসনের সহযোগীতায় ও পৌরসভায় ব্যবস্থাপনায় অনুষ্ঠিত কেন্দ্রীয় ঈদগাঁহ ময়দানে ঈদের প্রধান জামাতে ইমামতি করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মওলানা মাহমুদুল হক।

এ জামাতে ‘তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সাইমুম সরওয়ার কমল, সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল,জেলা প্রশাসক মো: মামুনুর রশীদ, পুলিশ সুপার মো হাসানুজ্জামান,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান, পৌর প্যানেল মেয়র মাহবুবুর রহমানসহ প্রায় ২০ হাজার মুসল্লী ঈদের নামাজ আদায় করে।

পরে দেশবাসীর নিরাময় এবং শান্তি-সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। বায়তুশ শরফ মসজিদে সকাল পৌনে নটায় অনুষ্ঠিত পবিত্র ঈদুল ফিতরের নামাজ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com