রবিবার, ২৯ মে ২০২২, ০৫:২৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

জেলা অটোরিকশা -টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের জরুরি সভায় সিদ্ধান্ত , জেলা যুগ্ম সাধারণ সম্পাদক ও রামু লাইন পরিচালনা কমিটির ছয়জনকে বহিষ্কার!

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা অটোরিকশা -টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজি: নং- চট্র- ১৪৯১) এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে কক্সবাজার জেলা অটোরিকশা -টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

শ্রমিক ইউনিয়নের সভাপতি জালাল উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রথমে কোরান থেকে তেলওয়াত করেন প্রচার সম্পাদক শফিকুল ইসলাম শফি।

এতে বক্তব্য রাখেন, সংগঠনের কার্যকরি সভাপতি আহসান উল্লাহ, সহ-সভাপতি আবছার কামাল ও জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক নুরুল হক, সহ-সম্পাদক আবুল মনছুর, সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া খান, অর্থ-সম্পাদক আমান উল্লাহ, দপ্তর সম্পাদক শহিদুল্লাহ বাদশা।

এ সময় কক্সবাজার জেলা অটোরিকশা -টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের অফিস থেকে সংগঠনের নেতৃবৃন্দদের অগোচরে যুগ্ম সাধারণ সম্পাদকের পদে থাকা সাদ্দাম হোসেন বিভিন্ন সময় সংগঠন বিরোধী কার্যাকলাপ, সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর যুক্ত পেট চুরি করার প্রমাণ পাওয়ায় সংবিধানের ২১ (খ) ধারা বিধি মোতাবেক সর্বজন সম্মতিক্রমে তাকে উক্ত পদ থেকে বহিষ্কার করা হয়। এরই সাথে সংগঠনের ২৭ নং ধারা মোতাবেক উক্ত শূন্য পদে দিদারুল আলমকে যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়া হয়।

এছাড়াও কক্সবাজার জেলা অটোরিকশা -টেম্পো সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের রামু উপজেলার নিয়োগকৃত ছয়জন লাইনম্যানসহ পূর্বের লাইন পরিচালনা কমিটি বাতিল করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সদস্য ফরিদুল আলম, আবুল কালাম, ইরফানুল ইসলাম খোকনসহ কার্যাকরি পরিষদের সদস্যবৃন্দ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com