মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফ সাহিত্য একাডেমির যাত্রা শুরু

প্রেস বিজ্ঞপ্তি:

‘সুন্দর স্বদেশের প্রত্যয়ে সৃজনশীল স্বপ্ন’কে ধারণ করে সীমান্ত জনপদ টেকনাফে প্রতিষ্ঠিত হলো তারুণ্যনির্ভর প্রগতিশীল একটি প্রতিষ্ঠান টেকনাফ সাহিত্য একাডেমি। সম্প্রতি একাডেমির ২০২২-২৪ বর্ষের কার্যকরী কমিটি কমিটি গঠন করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক কবি আলী প্রয়াসকে সভাপতি এবং কবি ও গবেষক নাফিক আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি কবি রহিম কেলভিন, কবি ও সাংবাদিক নুপা আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রাবন্ধিক এহ্সান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কবি ও শিশুসাহিত্যিক শফিউল্লাহ নান্নু; সাহিত্য সম্পাদক কবি ইসমাইল মুকুল; অর্থ সম্পাদক কবি ও গল্পকার ইসহাক তুহিন; প্রচার সম্পাদক কবি হোসাইন জাহিদ; সহ-প্রচার সম্পাদক ফয়সাল সাফি এবং সদস্য লেখক দিলদার সামাদ খান, কবি রফিক রানা, জামাল জাফরান, হেলাল উদ্দিন, এ.আর. হায়দার, আব্দুল মজিদ অভি, জামিল উদ্দিন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com