বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১০:৫৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পরিকল্পনা করে এগিয়ে যাচ্ছে সাবা

বিনোদন ডেস্ক:

নিজেকে সুঅভিনেত্রী হিসেবে বেশ আগেই প্রমাণ করেছেন সোহানা সাবা। বেশকিছু সিনেমায় তার অনবদ্য অভিনয় দর্শকদের মনে গেঁথে আছে। সেই শুরু থেকে এখন পর্যন্ত নানামাত্রিক চরিত্রে নিজেকে মেলে ধরছেন তিনি। এই যেমন গত বছর ভারতের ওয়েব প্ল্যাটফরম হৈচৈতে ‘বলি’ সিরিজে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান সাবা। আনারকলি নামক চরিত্রে অভিনয় করেছেন তিনি এখানে। এখন অনেকেই তাকে ‘আনারকলি’ নামেই ডাকে বলে  জানালেন সাবা। এদিকে ‘বলি’র পর থেমে নেই সাবা। নতুন বছরে শুরু করেছেন নতুন ছবির কাজ।

পাশাপাশি বছরটি নিয়ে নানান পরিকল্পনা তার। এরইমধ্যে অরুনা বিশ্বাসের ‘অসম্ভব’ ছবির কাজ অনেকখানি শেষ করেছেন তিনি। এ ছবিতে রেখা চরিত্রে অভিনয় করছেন সাবা। ছবির শুটিং হয়েছে মানিকগঞ্জে। এই ছবিতে অভিনয়ের দরুন একটি গানের শুটিং তিনি করেছেন সম্পূর্ণ বৃষ্টিতে ভিজে। ছবির একটি রবীন্দ্রসংগীতের শুটিং করতে গিয়েই দুই দিনে ১২ ঘণ্টা ভেজার অভিজ্ঞতা হয়েছে সাবার। এর শুটিংয়ের পর ঠাণ্ডা লাগে ও জ্বর চলে আসে তার। এদিকে ছবিটি নিয়ে সাবা বলেন, খুব গোছানো কাজ হচ্ছে। যাত্রাশিল্পীদের গল্প নিয়ে হচ্ছে সিনেমাটি। গল্পটি সাধারণ, আমার চরিত্রটিও। কিন্তু সেই সাধারণ চরিত্রটিকে পর্দায় দর্শকদের সামনে অসাধারণভাবে ফুটিয়ে তোলাটাই বড় চ্যালেঞ্জ।

এই ছবির পর এরইমধ্যে আফজাল হোসেনের ‘মানিকের লাল কাকড়া’ ছবির শুটিং করেছেন সাবা। গত বছরের শেষের দিকে শুরু হয় ছবির কাজ। মাঝে ছিল কয়েক দিনের বিরতি। এরপর চলতি মাসে আবার শুর হয় শুটিং। প্রখ্যাত কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের জীবন কাহিনী নিয়ে কবি ও ছড়াকার আনজীর লিটন রচনা করেছেন ‘মানিকের লাল কাঁকড়া’ নামে উপন্যাস। এটি অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্রটি। চিত্রনাট্য রচনা করেছেন মাসুম রেজা। এ বছরের বাকি পরিকল্পনা নিয়ে সাবা বলেন, পরিকল্পনা তো অনেক। এ বছর অনেক কাজ করতে হবে। তবে করোনার কারণে আতঙ্কে আছি। আমার প্রোডাকশন হাউজ থেকে একটি সিনেমা করবো। সেটা ভারতে হবে। সবকিছু পাকাপাকি করে জানাবো। এ ছাড়াও আমার প্রোডাকশন নিয়ে আরও পরিকল্পনা রয়েছে।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com