শনিবার, ২৫ Jun ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

পৌরসভার ১২টি ওয়ার্ড আ’লীগের প্রতিবাদ ও নিন্দা

কক্সবাজার পৌর আ’লীগের আওতাধীন ১২ টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন।।

গত ২৫/০৫/২২ কিছু সংবাদপত্রে জামাত-শিবিরের চিহ্নিত সন্ত্রাসী নাশকতা মামলা ও বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম সিকদার হত্যা মামলার ০২ নং আসামি তাহের সিকদার গং কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক কার্যকরী কমিটির অর্থ সম্পাদক ও ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি জনাব শাহনেওয়াজ চৌধুরী এবং পৌর আওয়ামী লীগের সাবেক কার্যকরী কমিটির সম্মানিত সদস্য এবং ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের অন্যতম সদস্য জনাব নুর মোহাম্মদ খুইল্যা মিযার নামে যে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট, উদ্দেশ্যপ্রণোদিত ও হাস্যকর বক্তব্য প্রদান করে মানুষের মাঝে বিভ্রান্ত সৃষ্টির অপচেষ্টা করা হয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

ভবিষ্যতে আর কোন ধরনের মিথ্যা বক্তব্য দিয়ে দলীয় কোন নেতার সম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা করা হলে রাজনৈতিকভাবে ১২ টি ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে থেকে তাহের সিকদার গং কে কঠোরভাবে এর জবাব দেওয়া হবে।
একই সাথে হত্যা মামলার আসামী তাহের সিকদার সন্ত্রাসী বাহিনী নিয়ে লিংক রোড় ও বাস টার্মিনাল এলাকায় প্রতিনিয়ত চাঁদাবাজি সহ যে অনৈতিক কর্মকান্ড করে যাচ্ছে সেই বিষয়ে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করছি।
প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন যথাক্রমে আতিক উদ্দিন কোম্পানি সভাপতি০১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ইয়াহিয়া খান, সাধারণ সম্পাদক, ০১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আব্দুল্লাহ আল মাসুদ আজাদ, সভাপতি ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ওসমান গনি টুলু সাধারণ সম্পাদক ০২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, জানে আলম পুতু, সভাপতি ০৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ওয়াহিদ মুরাদ সুমন, সাধারণ সম্পাদক ০৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আরমানুল আজিম সভাপতি ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আবুআহাম্মদ, সাধারণ সম্পাদক, ০৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ, সাইফুল ইসলাম চৌধুরী সভাপতি ০৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ, তাজউদ্দীন তাজু, সাধারণ সম্পাদক, ০৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আসাদুজ্জামান কুতুবী, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত, ০৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ, জাফর আলম, সভাপতি ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ, সেলিম ওয়াজেদ,সাধারণ সম্পাদক, ০৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ, বাবু দুলাল দাস, সভাপতি ০৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ, আমির উদ্দিন, সাধারণ সম্পাদক, ০৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ, জহিরুল কাদের ভুট্টো, সভাপতি ০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মেজবাহ উদ্দিন কবির,সাধারণ সম্পাদক,০৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, নুর মোহাম্মদ, সভাপতি, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ, নজরুল ইসলাম, সভাপতি ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ,, আব্দুল মজিদ সুমন, সাধারণ সম্পাদক ১১ নং ওয়ার্ড আওয়ামীলীগ, শাহেদ আলী,সভাপতি, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ, মোর্শেদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com