শনিবার, ২৫ Jun ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

প্রকৃত সত্য আড়াল করতে মরিয়া তাহের সিকদার গং

বার্তা পরিবেশক:

কক্সবাজার সদর উপজেলার লিংরোডে বাস কাউন্টারে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে নাশকতা মামলার আসামী ও শ্রমিক নেতা জহিরুল ইসলাম সিকদার হত্যা মামলার অন্যতম আসামী তাহের সিকদার ও তার বাহিনী।

কক্সবাজারের কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে সেটি নিয়ে মিথ্যা বক্তব্য উপস্থাপন করে সাধারন মানুষের মাঝে বিভ্রান্ত সৃষ্টির অপচেষ্টা করে যাচ্ছে।

তাদের বিবৃতিতে:
কক্সবাজার-টেকনাফ-চকরিয়া-চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতি (রেজি:- চট্ট-২১৬২) প্রধান কার্যালয়: লিংরোড কক্সবাজার এর সভাপতি (ভারপ্রাপ্ত) শাহনেওয়াজ চৌধুরীকে সাবেক শিবির ক্যাডার ও চাঁদাবাজ এবং সাধারন সম্পাদক নুর মোহাম্মদ খুইল্যা মিয়াকে চাঁদাবাজ হিসেবে মিথ্যা উপস্থাপন করার অপচেষ্টা করা হয়েছে। যা অত্যন্ত দুঃখজনক এবং হাস্যকর।

প্রকৃত সত্য হচ্ছে, শাহনেওয়াজ চৌধুরী কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাবেক অর্থ সম্পাদক ও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব পালন করছেন। পাশাপাশি নুর মোহাম্মদ খুইল্যা মিয়া কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাবেক কার্যকরী কমিটির সম্মানীত সদস্য ও ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের অন্যতম সদস্য।

মূল বিষয় হচ্ছে, গত ২৫-০৪-২২ তারিখে চাঁদা না পেয়ে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংরোড এলাকার বাস কাউন্টারে হামলা চালায় তাহের সিকদার ও তার ভাড়াটে সন্ত্রাসীরা। ওই ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার ওসি তদন্ত ও র‌্যাব-১৫ এর কাছে লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগীরা। যে বিষয়গুলো এখনো তদন্তাধীন আছে। তারপরও গেল রোববার (২২ মে) রাত আটটার দিকে তাহের সিকদার ও তার ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে লিংরোড এলাকার একই বাস কাউন্টারে দ্বিতীয়বারের মতো হামলা চালায়। সে বিষয়টিও সাধারন ডায়েরী হিসেবে লিপিবদ্ধ করে তদন্ত করছে কক্সবাজার সদর থানা পুলিশ। যার প্রাথমিক সত্যতাও পেয়েছে তারা।

এছাড়াও, নাশকতা মামলার আসামী তাহের সিকদারকে কক্সবাজার জেলা বাস মিনিবাস মালিক সমিতির (রেজি:-চট্ট-২০৪৭) সভাপতি হিসেবে দাবি করা হয়েছে। যা সম্পুর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। মূলত এই সংগঠনের সভাপতি আবদুচ্ছালাম কোম্পানী। যেটার বাস্তবতা ৪ এপ্রিল ২০২২ তারিখে কক্সবাজারের বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করে সংগঠনটির নেতৃবৃন্দ তাহের সিকদার এ সংগঠনের কেউ নয় বলে বিবৃতি দেয়। যেটা শ্রম অধিদপ্তরের নথিতেও সভাপতি হিসেবে আবদুচ্ছালাম কোম্পানী রয়েছে। একই সঙ্গে সভাপতি পদ ব্যবহার করে কোন ধরণের অপকর্ম না করার জন্য সতর্ক করা হয়।

বিবৃতিকারীরা বলেন, ভবিষ্যতে যদি এ ধরণের হামলা ও অপপ্রচারের চেষ্টা করা হয় তাহলে বৈধ সকল ট্রেড ইউনিয়ন অন্তর্ভুক্ত মালিক সমিতি এবং শ্রমিক সমিতিকে সাথে নিয়ে কঠোরভাবে দমন করা হবে।

বিবৃতিকারী:
কক্সবাজার-টেকনাফ-চকরিয়া-চট্টগ্রাম বাস-মিনিবাস মালিক সমিতি (রেজি:- চট্ট-২১৬২) এর কার্যকরী সভাপতি এসএম এনামুল হক, সহ-সভাপতি নুর হোছন, নাজির হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক কুদরত উল্লাহ সিকদার, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, সহ-সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী, অর্থ সম্পদক খোরশেদ আলম, অফিস ও প্রচার সম্পাদক এহসান উদ্দিন, সদস্য আবুল কালাম আজাদ সুমন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com