মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বঙ্গবন্ধু সরকারি কর্মচারীদের কল্যাণে খুবই আন্তরিক ছিলেন 

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ সরকারি অবসরপ্রাপ্ত কর্মচারি কল্যাণ সমিতি কক্সবাজার জেলা শাখার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল সংগঠনের জেলা প্রশাসকের কার্যালয়স্থ অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।
সংগঠনের চেয়ারম্যান কৃষিবিদ আবুল কালামের সভাপতিত্বে ও সেক্রেটারি প্রফেসর আনোয়ারুল হকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন মোঃ ওমর মিয়া,আব্দুল হালিম,মোঃ দানেশ চৌধুরী, মাস্টার বোরহান উদ্দিন, মাস্টার অছিউর রহমান,ছৈয়দ করিম,খলিলুর রহমান প্রমুখ। আলোচকগন স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন কর্মের উপর বিশদ আলোচনা করা হয়।
এতে বক্তাগন বলেন সবে মাত্র স্বাধীন হওয়া যুদ্ধ বিধ্বস্ত দেশকে এগিয়ে নিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় সরকারি কর্মচারীদের দিক নির্দেশনা দিতেন। এসময়ে তিনি সরকারি কর্মচারীদের কল্যাণে খুবই আন্তরিক ছিলেন বলে আলোচনায় উল্লেখ করেন।
সভা শেষ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ঘাতকের হাতে নিহত পরিবারের ১৭ সদস্য বিদেহী আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com