শনিবার, ২৫ Jun ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম কন্ট্রাক্টরের অষ্টম মৃত্যুবার্ষিকী আজ

প্রেস বিজ্ঞপ্তি:
আজ বীর মুক্তিযোদ্ধা ও সমাজপতি মরহুম আবদুর রহিম কন্ট্রাক্টরের অষ্টম মৃত্যুবার্ষিকী। ২০১৫ সালের এ দিনে তিনি ৬৩ বছর বয়সে চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতালে চিকিসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরদিন ৯ জুন সকাল ১০টায় রামু উপজেলার ধেছুয়া পালং সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে মরহুমকে সমাহিত করা হয়।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ২ মেয়ে ও স্ত্রী নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মরহুমের জ্যেষ্ঠ পুত্র সাইফুর রহিম শাহীন কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক গণসংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং আরটিভির জেলা প্রতিনিধি, দ্বিতীয় পুত্র আরিফুর রহিম সেক্টর কমান্ডার্স ফোরাম ৭১ এর রামু উপজেলা শাখার সাধারণ সম্পাদক, তৃতীয় কন্যা কামরুন্নেছা বেবী উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান।

মরহুমের জীবনী থেকে জানা যায়, তিনি সবসময় সাধারণ মানুষের পাশে থেকে সেবা করেছেন। রক্তচক্ষু উপেক্ষা করে গরীব দুঃখী, নির্যাতিত নিপীড়িত ও শোষিত বঞ্চিত মানুষের পক্ষে বলিষ্ঠ ভুমিকা রেখেছিলেন। পাশাপাশি অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে সদা সোচ্চার ছিলেন। তাই আজও মানুষ তাঁকে গভীরভাবে স্মরণ করেন। এটা মরহুমের প্রতি এসব মানুষের ভালবাসার বহিঃপ্রকাশ।

আজ ৮ জুন মরহুমের অষ্টম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পারিবারিকভাবে খতমে কোরআন মিলাদ, মরহুমের স্মৃতিচারণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com