শনিবার, ২৫ Jun ২০২২, ১০:৩৯ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বৃদ্ধকে অপহরণের চেষ্টা, জনরোষেরমুখে পালিয়েছেন তাহের সিকদার

বার্তা পরিবেশক:

জামাত-শিবিরের চিহ্নিত সন্ত্রাসী, কক্সবাজার শহরের লিংরোড এলাকার আতঙ্ক, হত্যা মামলার আসামি তাহের সিকদার এর বিরুদ্ধে এবার ৬০ বছরের বৃদ্ধকে অপহরণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী মো. নুরুজ্জামান কক্সবাজার সদর মডেল থানায় সাধারন ডায়েরী লিপিবদ্ধ করেছেন (যার জিডি নং ১৭৪২.তাং ২৭/০৫/২২)।

জিডিতে ভুক্তভোগী উল্লেখ্য করেন, গত ২৭/০৫/২২ তারিখে কক্সবাজার শহরের ঝিলংজা ইউনিয়নের লিংরোডস্থ হাঁট বাজার হতে বাজার করে বাড়ি ফেরার পথে লিংরোড স্টেশনের পাশ থেকে পিএমখালী ইউনিয়নের পাতলি, মিয়াজী পাড়ার মৃত শফিকুর রহমানের ছেলে মোঃ নুরুজ্জামানকে অপহরণ করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে নাশকতা মামলার আসামী জামাত-শিবিরের চিহ্নিত সন্ত্রাসী তাহের সিকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী। সাম্প্রতিক সময়ে তাহের সিকদার কর্তৃক লিংরোড ও বাস টার্মিনাল এলাকায় বিভিন্ন পরিবহন থেকে চাঁদাবাজির খবর পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে তাহের সিকদার ক্ষিপ্ত হয়ে আমাকে অপহরণ করে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন আমার সূর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তাহের সিকদার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আমাকে শাসিয়ে যায় ভবিষ্যতে আর কোনো ধরনের কোন সংবাদপত্রে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হলে তাকে প্রাণে হত্যা করা হবে এবং লিংকরোড স্টেশন হতে তাকে কক্সবাজার শহরে ঢুকতে দেওয়া হবে না। ৬০ বছরের বৃদ্ধা এখন তার পরিবার-পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জিডিতে উল্লেখ্য করেন।

ভুক্তভোগী কক্সবাজার জেলার একজন বিশিষ্ট পরিবহন সংগঠক। নিয়মিত কাজে তাকে সদরের পি.এম.খালী হতে কক্সবাজার শহরে আসা যাওয়া করতে হয়। তার ভবিষ্যত নিরাপত্তার কথা বিবেচনা করে ইতিমধ্যে কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করেছেন। যার জিডি নং ১৭৪২.তাং ২৭/০৫/২২ তার নিরাপত্তার জন্য প্রশাসনের সংশ্লিষ্টদের কাছে অনুরোধ করেছেন।

চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ, কক্সবাজার জেলা শাখার সভাপতি জহিরুল ইসলাম হত্যা মামলার ২নং আসামী তাহের সিকদার কে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবী জানিয়েছেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com