শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হতে হবে-এডিএম আবু সুফিয়ান

ভয়েস প্রতিবেদক:

কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আবু সুফিয়ান ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হওয়ার জন্য আহবান জানিয়েছেন। তিনি শনিবার বিকাল ৩টায় শিশু একাডেমি আয়োজিত এক আলোচনাসভায় এ আহবান জানান।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আহসানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার মোঃ নাছির উদ্দীন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক হাসান মাসুদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক সুব্রত বিশ্বাস, জেলা লাইব্রেরিয়ান, গণগ্রন্থাগার ঋষিকেশ পাল।

প্রধান অতিথির বক্তব্যে এডিএম আবু সুফিয়ান আরো বলেন, অনেক ত্যাগ আর রক্তের বিনিময়ে আমারা বিজয় অর্জন করেছি। তিনি শিশুদের সামনে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরে বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে ‘সোনার বাংলার’ স্বপ্ন দেখেছেন তা বাস্তবায়নের জন্য আগামী প্রজন্মকে দেশপ্রেমিক, যোগ্য এবং সৃজনশীল নাগরিক হিসাবে গড়ে উঠতে হবে।

পরে প্রধান অতিথি বিজয় দিবস উপলক্ষে শিশু একাডেমি আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন। শিশু উপস্থাপিকা সামিয়া জান্নাত আরিবার সঞ্চালনায় সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com