মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:০২ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

মুক্তি পেয়েছে জয়ার ‘বিউটি সার্কাস’

বিনোদন ডেস্ক:

জয়া আহসান অভিনয় গুণে অনেক আগেই দর্শক, সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। ঢাকা-কলকাতা দু’জায়গাতেই তিনি সমান সফল। এই অভিনেত্রীর নতুন চমক ‘বিউটি সার্কাস’। আজ ২৩ সেপ্টেম্বর ১৯টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা মাহমুদ দিদার।

দেশের প্রথম সার্কাসকে উপজীব্য করে নির্মিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটির পরিবেশক প্রতিষ্ঠান অ্যাকশন কাট সূত্রে জানা যায়, রাজধানীর স্টার সিনেপ্লেক্সের ৪টি (বসুন্ধরা সিটি, এসকেএস টাওয়ার, বিজয় সরণি ও সনি স্কয়ার) শাখাতে চলবে সিনেমাটি।

এ ছাড়াও দেখা যাবে ব্লকবাস্টার সিনেমাস (ঢাকা), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ), গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্স (সিলেট), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), পূরবী (ময়মনসিংহ), বিজিবি (সিলেট), তাজ সিনেমা (নওগাঁ), সংগীত সিনেমা (খুলনা), মর্ডান সিনেমা (দিনাজপুর), পান্না সিনেমা (মুক্তারপুর), রাজ সিনেমা (কুলিয়ারচর), মাধবী সিনেমা (মধুপুর), আনন্দ সিনেপ্লেক্স (গুরুদাসপুর) ও রাজিয়া সিনেমা (নাগরপুর) হলে।
বাংলাদেশ সরকারের অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ‘বিউটি সার্কাস’-এ আরো অভিনয় করেছেন অকাল প্রয়াত হুমায়ুন সাধু, ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এবিএম সুমন, গাজী রাকায়েত প্রমুখ।

নির্মাতা মাহমুদ দিদারের এটি প্রথম সিনেমা। সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘সিনেমাটিতে ভরপুর বিনোদন আর প্রতিশোধের একটা গল্প বলতে চেয়েছি। সার্কাসকে কেন্দ্র করে এক সাহসী নারীর লড়াই এটি। আমরা মনে করি, এ চলচ্চিত্রটি পরিবারের সবাইকে নিয়ে উপভোগ করার মতো। সকলকে আমন্ত্রণ। বাংলাদেশ মাতুক বিউটি সার্কাসে।’

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com