মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:৪৫ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

রামুতে শাশুড়িকে কুপিয়ে হত্যা করে মাটিচাপা: ৬ টুকরো লাশ উদ্ধার

ভয়েস প্রতিবেদক, রামু:

রামুতে বৃদ্ধা শাশুড়িকে কুপিয়ে হত্যা করে মাটিচাপা দিয়েছে পুত্রবধূ। এঘটনায় পুত্রবধূ রাশেদা বেগমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ বাড়ির আঙ্গিনার মাটি খুঁড়ে ৬ টুকরো লাশ উদ্ধার করেছ।

রোববার (১৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির মধ্যম উমখালীর হাজিরপাড়ায় এলাকায় এঘটনা ঘটে।

নিহত শাশুড়ির নাম মমতাজ বেগম (৬০)। সে ওই এলাকার মৃত আব্দুল কাদেরের স্ত্রী।

নিহতের ছেলে ও রাশেদা বেগমের স্বামী মো. আলমগীর জানান, গতকাল দুপুর থেকে নিখোঁজ ছিলেন তার মা মমতাজ বেগম। তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। পরে আজ বিকেল ৩টার দিকে তিনি বাড়ির পাশে টিউবওয়েলে গেলে পাশে নতুন খোঁড়া মাটি দেখতে পান। অল্প মাটি খুঁড়েই তার মায়ের শাড়ি দেখে স্থানীয়দের জানান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রামু থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মাটিচাপা অবস্থায় তার মায়ের মরদেহ উদ্ধার করে।

রামু থানার ওসি (তদন্ত) অরুপ চৌধুরী বলেন, প্রাথমিকভাবে শাশুড়িকে হত্যার দায় স্বীকার করেছেন অভিযুক্ত রাশেদা বেগম। তাকে আটক করা হয়েছে।

অভিযুক্ত রাশেদা স্বীকার করেন যে, গত শনিবার সকালে মমতাজ বেগমের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করেন। এরপর মরদেহ টুকরো টুকরো করে বস্তাবন্দি করেন। পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে পাশের টিউবওয়েলের পাশে বস্তাবন্দি মরদেহ মাটিচাপা দেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com