শনিবার, ২৫ Jun ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সর্বোত্তম সেবা নিশ্চিত করা সরকারি কর্মচারিদের প্রধান দায়িত্ব: মহা-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন

প্রেস বিজ্ঞপ্তি:

পরিবর্তিত বিশ্ব পরিস্থিতিতে আধুনিক তথ্য প্রযুক্তিকে ধারণ করে জনগণকে সর্বোত্তম সেবা প্রদান করা সরকারী কর্মচারীদের অন্যতম প্রধান দায়িত্ব।

আজ ১৯ জুন ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার জেলা কার্যালয়ে আয়োজিত ‘‘উদ্ভাবনী’’ বিষয়ক দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফাউন্ডেশনের মহা-পরিচালক (অতিরিক্ত সচিব) ড. মুশফিকুর রহমান একথা বলেন।

ইসলামিক ফাউন্ডেশন উপ-পরিচালক ফাহমিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন মহাপরিচালক ড. মুশফিকুর রহমান। আলোচক ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (মানব সম্পদ উন্নয়ন) নাছিম আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, ইসলামিক ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালক তৌহিদুল আনোয়ার, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু তাহির।

কর্মশালায় ইসলামিক ফাউন্ডেশন কক্সবাজার জেলা ও ৮ উপজেলা অফিসের সকল কর্মকর্তা/কর্মচারী ও শিক্ষা কার্যক্রমের নির্বাচিত শিক্ষকেরা অংশ গ্রহন করেন।

কর্মশালার শেষ পর্বে উম্মুক্ত আলোচনায় বক্তারা সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেয়ার জন্য নতুন নতুন উদ্ভাবনী চিন্তাধারার বিকাশ ঘটাতে হবে। তাহলে ত্বরান্বিত হবে আমাদের জাতীয় উন্নয়নে ঐক্যমত হন।

ভয়েস/আআ

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com