শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
ভারত থেকে কোন রোহিঙ্গাকে অনুপ্রবেশ করতে দেয়া হবে না, পুশব্যাক করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতে রোহিঙ্গা ক্যাম্প ব্যবস্থাপনা ও আইন-শৃঙ্খলা কমিটি’র সভা চলছে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা ইক্রেনের ৪০ শহরে  হামলা ঢাকা টেস্ট: লজ্জার ব্যাটিংয়ে শঙ্কার মেঘ বিএনপি কিভাবে ক্ষমতায় যাবে সেই ষড়যন্ত্রেই লিপ্ত:কাদের ছাত্র লীগ রাজনীতি মোকাবেলায় সন্ত্রাসের আশ্রয় নিয়েছে:ফখরুল কক্সবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান  কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৯তম বোর্ড সভা সম্পন্ন পাহাড়ের মানুষ শান্তিপ্রিয়, রক্তপাত-চাঁদাবাজি হতে দেবো না: স্বরাষ্ট্রমন্ত্রী

সাংবাদিককে মা-বাবা তুলে গালমন্দ করলেন বাইডেন

আন্তর্জাতিক ডেস্ক:

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজের এক সাংবাদিকের সঙ্গে ক্যামেরার সামনেই তুমুল বাগ্‌বিতণ্ডায় জড়িয়ে পড়ে একপর্যায়ে ওই সাংবাদিককে অকথ্য ভাষায় গালি দেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। স্থানীয় সময় গতকাল সোমবার হোয়াইট হাউসে এমন ঘটনা ঘটে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য গার্ডিয়ানের প্রতিবেদন থেকে জানা গেছে, যুক্তরাষ্ট্রে সম্প্রতি মুদ্রাস্ফীতির হার ৭ শতাংশে পৌঁছেছে। উচ্চ মুদ্রাস্ফীতি নিয়ে উদ্বেগের মধ্যে চলতি মাসে হোয়াইট হাউসের পক্ষ থেকে জানানো হয়, এ সমস্যা সাময়িক। তবে ডেমোক্র্যাটদের কারও কারও আশঙ্কা, এ মুদ্রাস্ফীতির কারণে দলের ওপর দীর্ঘ মেয়াদে রাজনৈতিক প্রভাব পড়বে। ফলে কীভাবে মুদ্রাস্ফীতির হার কমানো যায়, তা নিয়ে আলোচনা করতে গতকাল সোমবার হোয়াইট হাউসের ইস্ট রুম কমপিটিশন কাউন্সিলের বৈঠকের আয়োজন করা হয়। এতে অংশ নেন জো বাইডেন। বৈঠক শেষ হওয়ার পর সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি।

ফক্স নিউজ বাইডেনের কাজের সমালোচনার জন্য বেশ পরিচিত। এর সাংবাদিক পিটার ডুসির সঙ্গেও বাইডেনের প্রায়ই উত্তপ্ত বাক্য বিনিময় হয়ে থাকে। সোমবার বাইডেনকে মুদ্রাস্ফীতি নিয়ে প্রশ্ন করেন ডুসি। তিনি বলেন, ‘মধ্যবর্তী নির্বাচনকে সামনে রেখে আপনি কি মুদ্রাস্ফীতিকে রাজনৈতিক দায়বদ্ধতা বলে মনে করেন?’

জবাবে বাইডেন নিচের দিকে তাকিয়ে ব্যঙ্গ করে বলেন, ‘অধিক মুদ্রাস্ফীতি এ তো মহা সম্পদ।’ তারপর তিনি হঠাৎই মাথা ঘুরিয়ে ওই সাংবাদিককে মা-বাবা তুলে অকথ্য ভাষায় গালি দেন।

সে সময় ক্যামেরায় এ দৃশ্য ধারণ হয়ে যায়। গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, বাইডেনের সামনে থাকা মাইকটিও চালু ছিল। দেখে মনে হচ্ছিল, তিনি হয়তো বিড় বিড় করে নিজের সঙ্গেই কথা বলছেন, নয়তো মাইকটি যে চালু, তা তিনি বোঝেননি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com