শুক্রবার, ২৭ মে ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
ভারত থেকে কোন রোহিঙ্গাকে অনুপ্রবেশ করতে দেয়া হবে না, পুশব্যাক করা হবে- স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রীর উপস্থিতে রোহিঙ্গা ক্যাম্প ব্যবস্থাপনা ও আইন-শৃঙ্খলা কমিটি’র সভা চলছে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা ইক্রেনের ৪০ শহরে  হামলা ঢাকা টেস্ট: লজ্জার ব্যাটিংয়ে শঙ্কার মেঘ বিএনপি কিভাবে ক্ষমতায় যাবে সেই ষড়যন্ত্রেই লিপ্ত:কাদের ছাত্র লীগ রাজনীতি মোকাবেলায় সন্ত্রাসের আশ্রয় নিয়েছে:ফখরুল কক্সবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান  কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ১৯তম বোর্ড সভা সম্পন্ন পাহাড়ের মানুষ শান্তিপ্রিয়, রক্তপাত-চাঁদাবাজি হতে দেবো না: স্বরাষ্ট্রমন্ত্রী

হোটেল মোটেল গেষ্ট হাউস মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠিত

ভয়েস প্রতিবেদক:
কক্সবাজার হোটেল মোটেল গেষ্ট হাউস মালিক সমিতির নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে। ঘোষিত কমিটিতে সকলের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব আবুল কাশেম সিকদারকে সভাপতি ও সেলিম নেওয়াজকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় কলাতলীর হোটেল কক্স ইনের সম্মেলন কক্ষে হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা, কার্যকরী কমিটি ঘোষণা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে ২১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি গঠন করা হয়। এসময় ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়।

উপদেষ্টা কমিটিতে প্রধান উপদেষ্টা ওমর সুলতান, উপদেষ্টা নুরুচ্ছফা, জহিরুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ দেলোয়ার ও মোহাম্মদ ফারুককে মনোনীত করা হয়।

নতুন কার্যকরী কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার কামাল, সহ-সভাপতি ফোরকান মাহমুদ, সহ-সভাপতি মোহাম্মদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক বজল আহমদ, সহ-সাধারণ সম্পাদক এড. মো. ইসহাক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান লাভলু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জিয়া উদ্দিন জিয়া, অর্থ সম্পাদক মোহাম্মদ মহসিন, পর্যটন উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ রুবেল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল আবছার, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম শিবু, নির্বাহী সদস্য যথাক্রমে- হাবিবুর রহমান, শাহজাহান ছিদ্দিকী মার্শাল, মমতাজ আহমদ, আরিফুল ইসলাম আরিফ, আবদুল হক ও আসলাম খান।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, কক্সবাজারের পর্যটন শিল্প বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতি। পর্যটনের যেকোনো সংকটেও সম্মুখ ভাগে ছিল সংগঠনটি। নবগঠিত কমিটিও হোটেল মোটেল গেস্ট হাউস মালিক সমিতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। নেতৃবৃন্দ বলেন, দেশী-বিদেশি পর্যটকরা আমাদের অতিথি। তারা যাতে নির্বিঘ্নে এবং আনন্দঘন পরিবেশে ভ্রমণ করতে পারে, আতিথেয়তায় মুগ্ধ হয়, তা নিশ্চিত করতে হবে আমাদের।

অনুষ্ঠান সঞ্চালনা করেন হোটেল মোটেল গেষ্ট হাউস অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কলিম উল্লাহ। এর আগে সংগঠনের পক্ষ থেকে আলহাজ্ব ওমর সুলতান ও মরহুম আলহাজ্ব শফিকুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com