রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

৩০ বছরে ৪৭ সন্তানের জনক তরুণ!

আন্তর্জাতিক ডেস্ক:

আমেরিকার তরুণ কাইল। বয়স ৩০ বছর। এই বয়সেই তিনি ৪৭ সন্তানের জনক হয়েছেন। মাত্র আট বছরে তিনি এতগুলো সন্তানের বাবা হয়েছেন।

আমেরিকান এই তরুণ জানিয়েছেন, কয়েক মাসের মধ্যে তার আরও ১০টি সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে। শিগগিরই ৫৭টি ছেলে-মেয়ের বাবা হবেন তিনি। অঙ্কটি কঠিন হলেও অবাস্তব নয়। কারণ কাইল একজন স্বেচ্ছা বীর্যদাতা। কোনো স্পার্ম ব্যাংকের সঙ্গে যুক্ত নন তিনি। কাজ করেন ব্যক্তিগতভাবে।

কাইল তার প্রত্যেক সন্তানের মায়েদের চেনেন। এমনকি পৃথিবীর বিভিন্ন শহরে ছড়িয়ে থাকা তার ৪৭টি সন্তানকেও চেনেন।

তবে সন্তানসুখ পেলেও কাইলের আফসোস, তার ভাগ্যে প্রেম জোটেনি এখনো। বিশেষ মানুষের অপেক্ষায় দিন গুনতে থাকা কাইলের একটাই দুঃখ, মেয়েরা তার প্রেমে পড়েন না।

তবে কাইল জানিয়েছেন, মেয়েরা কেউই প্রেমে পড়তে চান না। ডেটেও যেতে চান না। এই মেয়েদের সঙ্গে কথা বলে কাইল বুঝেছেন, এরা তাকে চান স্রেফ সন্তান পাওয়ার আশায়। মা হওয়ার প্রবল ইচ্ছে থেকেই যোগাযোগ করেন কাইলের সঙ্গে।

কাইল বলেছেন, তিনি তার বীর্য বিনা মূল্যে দান করেন। তাদেরকেই, যাদের প্রয়োজন। কিন্তু তিনি দেখে বিস্মিত হয়েছেন যে, যারা নেটমাধ্যমে তার সঙ্গে গোপনে যোগাযোগ করেন, তারা প্রত্যেকেই অবস্থাপন্ন। ইচ্ছে করলেই স্পার্ম ব্যাংকে যেতে পারতেন। কিন্তু তা না করে কাইলের সঙ্গে যোগাযোগ করেছেন। কারণ জানতে চাইলে বলেছেন, তারা চান তার সন্তানেরা তাদের আসল বাবাকে চিনুক। যা স্পার্ম ব্যাংকে হলে সম্ভব নয়।

কিছুদিন আগেই লম্বা বিদেশ সফরে বেরিয়েছিলেন। ওই সফরে বিভিন্ন দেশে ঘুরে ঘুরে নিজের সন্তানদের সঙ্গে দেখাও করেছেন কাইল।

তিনি আরও জানালেন, ইনস্টাগ্রামে গোটা বিশ্বের মা হতে চাওয়া নারীদের সঙ্গে যোগাযোগ হয় তার। অন্তত ১০০০ নারী বীর্য চেয়েছেন তার কাছে। কিন্তু কেউ মন চাননি। এটাই যা দুঃখ কাইলের।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com