শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৮ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

৭০ হাজার শিক্ষক নিয়োগের অনুমতি দিয়েছে মন্ত্রণালয়

ভয়েস নিউজ ডেস্ক:

দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৭০ হাজার শিক্ষক নিয়োগের অনুমতি দিয়েছে মন্ত্রণালয়। শিক্ষক নিয়োগের এই গণবিজ্ঞপ্তি যেকোনো সময় প্রকাশিত হবে।

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) পক্ষ থেকে চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের জন্য আবেদন করা হলে মন্ত্রণালয় তা অনুমোদন দেয়।

গতকাল মঙ্গলবার (২০ ডিসেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মো. মিজানুর রহমান বিজ্ঞপ্তিতে সই করেন।

মন্ত্রণালয়ের একটি সূত্র জানায়, চতুর্থ গণবিজ্ঞপ্তির মাধ্যমে স্কুল-কলেজে ৩২ হাজার ৫০০, মাদরাসায় ৩৬ হাজার ৫৬২ এবং কারিগরিতে এক হাজার ১০২টি পদে শিক্ষক নিয়োগ দেওয়া হতে পারে। এর আগে দেশের বেসরকারি স্কুল, কলেজ ও মাদরাসায় একসঙ্গে এত বেশি শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি দেওয়া হয়নি।

গত বছরের ৩০ মার্চ এনটিআরসিএ ৫৪ হাজার ৩০৪টি শূন্যপদের জন্য তৃতীয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। সে অনুযায়ী এবার চতুর্থ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করতে যাচ্ছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020
Design & Developed BY jmitsolution.com